আমাদের সম্পর্কে

response-to-anti-islam.com– ইসলামের বিরুদ্ধে উত্থাপিত প্রশ্নসমূহের জবাব ও সংশয়ের নিরসন। এটি কুরআন ও সহীহ হাদিস ভিত্তিক ইসলামী ওয়েবসাইট। এতে রয়েছে শত শত পোস্ট, বই, ইসলামি অডিও/ ভিডিও,এবং আরও অনেক কিছু যা প্রতিনিয়ত আপডেট করা হয়। এটি ইসলামের সত্যতা তথা সচেতন মুসলিম এবং অমুসলিমদের মাঝে ইসলামের বিরুদ্ধে আরোপিত অভিযোগগুলোর খণ্ডনের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

স্থাপিত:   জানুয়ারি ২০১৮

  • আমরা মুসলিম উম্মাহর প্রথম প্রজন্মের অনুসৃত মধ্যম পন্থা অবলম্বন করি, চরমপন্থা বা চরম উদাসীনতা নয়।
  • সন্ত্রাসবাদকে এবং ইসলামের নামে সংঘটিত সন্ত্রাসী কার্যকলাপকে আমরা প্রত্যাখ্যান করি। এ ধরনের সন্ত্রাসী কর্মপন্থা, চিন্তা , আচরণের সঙ্গে আমাদের কোন ধরণের সংশ্লিষ্টতা নেই।
  • আমাদের এ ক্ষুদ্র প্রয়াসের কোনো ধরনের বাণিজ্যিক লক্ষ্য নেই। ইসলামের বিরুদ্ধে আরোপিত অভিযোগগুলোর খণ্ডন এবং ইসলামের সত্যতা প্রমাণই আমাদের লক্ষ্য।
  • রেসপন্স টু এন্টি ইসলাম এ প্রকাশিত মতামত সম্পূর্ণভাবে সংশ্লিষ্ট পোষ্টের লেখকের আথবা বক্তার নিজস্ব দৃষ্টিভঙ্গি, যা শুধুমাত্র তথ্যজ্ঞাপক বা ইসলামের বিরুদ্ধে আরোপিত অভিযোগের খণ্ডনের উদ্দেশ্যে প্রকাশিত, অবৈধ উদ্দেশ্যে নয়। কারও উদ্দেশ্যমূলক, অসংযত অথবা অবহেলামূলক কার্যকলাপের জন্য এই ওয়েবসাইটের অ্যাডমিনরা দায়ী নয়।

 

আল্লাহ যেন আমাদের এই দাওয়াত প্রচেষ্টা কবুল করেন, আমাদেরকে কবুল করেন, এবং আমাদের স্বপ্ন ও উদ্দেশ্য পূরণে সাহায্য করেন। আমীন।


কোন রাজনৈতিক দল বা সংগঠন, বা কোন বিশেষ মতাবলম্বীদের সাথে এই ওয়েবসাইটের কোনো রকম সংশ্লিষ্টতা নেই।

এই ওয়েবসাইটে এভেইলেবল কোনো কন্টেন্টের লেখক, বক্তা, প্রকাশক, সহযোগী প্রতিষ্ঠান বা দলের সাথে আমাদের কোন রকম চুক্তি /সংশ্লিষ্টতা নেই। এখানে প্রাপ্ত সকল উপকরণের মৌলিক উদ্দেশ্য জ্ঞান অর্জন এবং ইসলামের বিরুদ্ধে তোলা অভিযোগগুলোর খণ্ডন।